• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

সরকার জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে- কালিগঞ্জে এমপি জগলুল

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২৩  

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা প্রাণি সম্পদ অফিসের আয়োজনে করা হয়েছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলা প্রাণিসম্পদ অফিস চত্বরে এ প্রদর্শনের আয়োজন করা হয়। প্রদর্শনীতে এলাকার খামারীরা তাদের গৃহ পালিত গবাদী পশু, হাঁস-মুরগী, কবুতর ও বিভিন্ন প্রজাতির পাখি প্রদর্শন করে। উপজেলা নির্বাহী অফিসার রহিমা সুলতানা বুশরা এর সভাপতিত্বে দুধ, ডিম, মাংস খাই, সুস্থ সবল জাতি পাই ” শ্লোগানে উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।

এসময়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন ফাগুনের এই সকালে অনুষ্ঠানে অংশ গ্রহণকারী সকলকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসির পক্ষ থেকে শুভেচ্ছা জানাই। জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি ও প্রাণি সম্পদ অধিদপ্তরকে আধুনিকায়ন করেছেন। জন-বান্ধব সরকার জনগণের কল্যাণে নিরলস-ভাবে কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার অভিপ্রায়ে দেশ এগিয়ে যাচ্ছে, বর্তমানে জনগণ স্বস্তি ও শান্তিতে আছে।

উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আগামীতেও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। কালিগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও কালিগঞ্জ প্রেসক্লাবের নির্বাহী সদস্য তানভির আহম্মেদ উজ্জ্বল এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আজাহার আলী, কালিগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি মাষ্টার নরিম আলী মুন্সী,কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ভেটেরিনারি অফিসার ডাঃ উৎপল কুমার। উপজেলা প্রাণী সম্পদ অফিস চত্বরে পৃথক ২৫ স্টলে গৃহ পালিত গবাদী পশু, হাঁস- মুরগী, কবুতর ও বিভিন্ন প্রজাতির পাখি প্রদর্শন করা হয়। স্টলগুলোতে আগাত উপজেলার খামারীদের প্রদর্শনীর মূল্যায়নের ভিত্তিতে পুরস্কৃত করা হয়।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা