• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

সাতক্ষীরা জেলা রোভারের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩  

বাংলাদেশ স্কাউট্স, সাতক্ষীরা জেলা রোভারের আয়োজনে বার্ষিক সাধারণ সভা ২৯ জানুয়ারি রবিবার সকাল সাড়ে ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসকের প্রতিনিধি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মইনুল ইসলাম মঈন। সভায় জেলা রোভারের কোষাধ্যক্ষ ও সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের রোভার গ্রুপ সম্পাদক মো: আবু তালেব এর সঞ্চালনায় সভায় বিগত সাধারণ সভার সিদ্ধন্ত ও অত্র সভার কার্যবিবরণী পাঠ করেন জেলা রোভারের সম্পাদক ও হাজী কেয়ামউদ্দীন মেমোরিয়াল মহিলা কলেজের সহকারী অধ্যাপক আলহাজ্জ মো: আসাদুজ্জামান।

সাধারণ সভায় বক্তব্য রাখেন জেলা রোভারের সহ-সভাপতি ও সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর বাসুদেব বসু, জেলা বাকশিস এর সভাপতি ও তালার শহীদ মুক্তিযোদ্ধা কলেজের অধ্যক্ষ এনামুল ইসলাম, সীমান্ত আদর্শ কলেজের অধ্যক্ষ ও জেলা শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি অধ্যক্ষ আজিজুর রহমান, জেলা রোভারের কমিশনার ও সাতক্ষীরা সিটি কলেজের সাবেক অধ্যক্ষ আলহাজ্জ মো: ইমদাদুল হক, ভালুকা চাঁদপুর আদর্শ কলেজের অধ্যক্ষ মোবাশ্বেরুল হক জ্যোতি প্রমূখ।

আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ স্কাউটস রোভার অঞ্চলের সাবেক সম্পাদক ও কোষাধ্যক্ষ প্রফেসর আলহাজ্জ মো: মনিরুজ্জামান, সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোল্লা সাবীর হোসেন, হাজী কেয়ামউদ্দীন মেমোরিয়াল মহিলা কলেজের অধ্যক্ষ আবুল কালাম, সাতক্ষীরা সিটি কলেজের অধ্যক্ষ ড. শিহাব উদ্দীন, দেবহাটা কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো: হাফিজুর রহমান সহ সাতক্ষীরা জেলার বিভিন্ন কলেজ,মাদ্রাসা ও ইন্সটিটিউট এর প্রধান, রোভার স্কাউট লিডার সহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ।

শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন জেলা রোভারের সহ-সভাপতি এস এম আব্দুর রশিদ ও গীতা পাঠ করেন মুন্সিগঞ্জ কলেজের আর এস এল দিনেশ চন্দ্র। অত্র বার্ষিক সাধারণ সভায় সাতক্ষীরা জেলা রোভারের কার্যক্রমকে বিভিন্ন আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণের পাশাপাশি ভালুকা চাঁদপুর কলেজের অধ্যক্ষকে আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট নিরীক্ষা কমিটি গঠিত হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন নবজীবন পলিটেকনিক ইন্সটিটিউট এর অধ্যক্ষ মো: রফিকুল ইসলাম, সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজের প্রভাষক ও আর এস এল মো: মনিরুজ্জামান (মহসিন), সীমান্ত আদর্শ কলেজের আর এস এল মফিজুল ইসলাম ও তালার নাংলা পি এস জে ফাজিল মাদ্রাসার আর এস এল শিরিন সিদ্দীকা।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা