• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

সাতক্ষীরায় দোকান উপহার পেয়ে খুশি সাফজয়ী মাছুরার বাবা

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩  

সাফজয়ী ডিফেন্ডার মাছুরার বাবা রজব আলী দোকান উপহার পেয়েছেন। বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সাবেক সভানেত্রী ও সাবেক আইজিপি ড. বেনজীর আহমেদের স্ত্রী জীশান মির্জা তাকে দোকানটি উপহার দিয়েছেন। গত সপ্তাহে সাতক্ষীরা সদরের বিনেরপোতায় মাছুরা পারভীনের বাড়ি সংলগ্ন এলাকায় দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে দোকানটি চালু করা হয়েছে।  দোকান পেয়ে খুশি রজব আলী।
এর আগে ১৬ ডিসেম্বর মধ্যরাতে বাড়ির তালা ভেঙে মাছুরার বাবা রজব আলীর ভ্যানটি চুরি হয়ে যায়। এ ঘটনায় দুশ্চিন্তায় ভেঙে পড়েন রজব আলী। বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যম সংবাদ প্রকাশ করে। পরবর্তীতে বিষয়টি জীশান মির্জার নজরে আসে। এরপর তিনি মাছুরার বাবা রজব আলীকে প্রথমে ৩০ হাজার টাকা দেন দোকান প্রস্তুত করার জন্য। পরে আরও ২০ হাজার টাকা দেন দোকানে মালামাল উঠানোর জন্য। তারই ধারাবাহিকতায় গত বুধবার সন্ধ্যায় দোকানটির আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। 
মাছুরার বাবা রজব আলী বলেন, সাফ ফুটবল জয়ের পর মাসুরা কথা দিয়েছিল আমাকে একটি ভ্যান উপহার দেবে। সে অনুযায়ী ৩০ হাজার টাকা দিয়ে আমাকে একটি ভ্যান উপহার দেয়। মাছুরার মাকে ঢাকা থেকে অপারেশন করিয়ে বাড়িতে আনার পর ১৬ ডিসেম্বর গভীর রাতে বাড়ির গেটের তালা ভেঙে ভ্যানটি চুরি করে নিয়ে দুর্বৃত্তরা। এতে মানসিকভাবে বেশ ভেঙে পড়ি। পরবর্তীতে বিভিন্ন সংবাদমাধ্যম বিষয়টি প্রচার করে। এরপর সাবেক আইজিপি বেনজীর আহমেদের স্ত্রী জীশান মির্জা আমার সঙ্গে যোগাযোগ করে একটি দোকান তৈরি করার সমস্ত ব্যবস্থা করে দেন। এরপর দোকানের সমস্ত মালামাল উঠিয়ে দিয়েছেন তিনি। বিষয়টি নিয়ে আমি বেশ আনন্দিত।
মাছুরার মা ফতেমা বেগম বলেন, আমাদের আয়ের উৎস একমাত্র ভ্যানটি হারিয়ে মানসিকভাবে ভেঙে পড়ি। পরবর্তীতে বিষয়টি জানতে পেরে আমাদেরকে একটি নতুন দোকানের ব্যবস্থা করে দিয়েছেন সাবেক আইজিপি বেনজীর আহমেদের স্ত্রী জীশান মির্জা। দোকানটি বুধবার সন্ধ্যা থেকে চালু করা হয়েছে।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা