• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

শ্যামনগর বঙ্গবন্ধু’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২৩  

শ্যামনগর উপজেলা আ’লীগের উদ্যোগে বিভিন্ন আয়োজনের মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তণ দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে শ্যামনগর উপজেলা আ’ লীগ ও অঙ্গ- সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে (১০ জানুয়ারি) মঙ্গলবার বিকাল ৩ টায় উপজেলা সদরে শ্যামনগর উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ শেষে দিবসটি উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য ও উপজেলা আ’লীগের সভাপতি এস এম জগলুল হায়দার এর সভাপতিত্বে বঙ্গবন্ধুর স্বদেশ প্রবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠানে শ্যামনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এসএম আতাউল হক দোলনের সঞ্চালনায় অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে ওঠে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আ’ লীগের সহ সভাপতি চেয়ারম্যান অধ্যক্ষ জাফরুল আলম বাবু, যুগ্ন সাধারণ সম্পাদক স ম আব্দুস সাত্তার, সহকারী অধ্যাপক মোশারফ হোসেন, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য গাজী গোলাম মোস্তফা (বাংলা ), বাবু সুশান্ত বিশ্বাস বাবুলাল, সহকারী অধ্যাপক অলিউর রহমান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্জ জি এম আকবর কবীর, উপজেলা আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা সেলিনা সায়িদ, আইন বিষয়ক সম্পাদিকা ও মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, প্রচার সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদুজ্জামান সাঈদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিএম সালাউদ্দিন, শ্রম বিষয়ক সম্পাদক কুমুদ রঞ্জন গায়েন, সদস্য মারুফ হোসেন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি কামরুল ইসলাম নান্টু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম বাবুসহ ১২ টি ইউনিয়ন আ’লীগের সভাপতি সাধারণ সম্পাদক ও আ’লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের সভাপতি / সম্পাদক সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা আ’লীগের সভাপতি ও সংসদ সদস্য এস এম জগলুল হায়দার বক্তব্যে বলেন আগামী জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে আ’লীগকে পঞ্চম বারের মতো রাষ্ট্রীয় ক্ষমতায় আনার প্রত্যয় ব্যাক্ত সহ নির্বাচনে আমাদের প্রান প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী হিসেবে দেখার অঙ্গীকার ব্যাক্ত সহ সকলকে একসঙ্গে মাঠে কাজ করার আহ্বান জানান।

তিনি আরও বলেন জননেত্রী শেখ হাসিনা বেঁচে থাকলে আমরা বেঁচে থাকবো বাংলাদেশ বাঁচবে তা না হলে আমরা নিশ্চিন্ন হয়ে যাবো। শেখ হাসিনা ছাড়া কোন বিকল্প নেই।সেই সাথে জামায়াত বিএনপি যেনো দাঙ্গা হাঙ্গামাসহ এলাকায় মাথা চাড়া দিয়ে উঠতে না পারে সে দিকে উপজেলা আ’মীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মিদের সতর্ক থাকার আহবান জানান তিনি।

উক্ত দলীয় কর্মসূচিতে আ’ লীগ ও সহযোগী সংগঠনের শত শত নেতা কর্মী উপস্থিত ছিলেন।উল্লেখ্য আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে বাংলাদেশ আ’লীগকে বিজয়ী করতে সকল স্তরের নেতাকর্মীরা দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা