• রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২০ ১৪২৯

  • || ১০ জমাদিউল আউয়াল ১৪৪৪

আজকের সাতক্ষীরা

সাতক্ষীরার কলারোয়ায় দুই ভূয়া পুলিশ সদস্য আটক

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২  

সাতক্ষীরার কলারোয়ায় ছিনতাইকারী দুই ভূয়া পুলিশ সদস্যকে আটক করে গনধোলাই দিয়ে র‌্যাবের হাতে তুলে দিয়েছে স্থানীয় জনতা। শুক্রবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার সীমান্তবর্তী কেঁড়াগাছি ইউনিয়নের বালিয়াডাঙ্গা বাজার এলাকা থেকে তাদের আটক করা হয় ।

আটককৃতরা হলেন, সাতক্ষীরার তালা উপজেলার ইসলামকাটি গ্রামের শাফিউর রহমানের ছেলে রায়হান হোসেন (৩২) একই উপজেলার পাটকেলঘাটা থানার সুজন শাহ গ্রামের নবদ্বীপ সেনের ছেলে শুভ সেন (২৩) ।

স্থানীয়রা জানান, একটি প্রতারক চক্র বেশ কিছুদিন ধরে কলারোয়া উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশ ও র‌্যাব পরিচয় দিয়ে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের নিকট থেকে টাকা, মোটরসাইকেল, মোবাইল ও স্বর্ণালঙ্কার ছিনতাই করে আসছিল । এই চক্রটি কিছুদিন পূর্বে স্থানীয় আ’লীগ নেতা মুজিবুর রহমানের ছেলে কবুতর ব্যবসায়ী তৌহিদ হোসেনকে বাড়ি ফেরার পথে তার গতিরোধ করে নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাকে বেদম মারপিট করে। একপর্যায়ে তার কাছ থেকে একটি মোবাইল ও নগদ ২৭ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

ঘটনার কিছুদিন আগে কলারোয়ার স্কুলছাত্র এহসানুল শান্ত’র গতিরোধ করে তাকে মারধর করে তার সাথে থাকা ডায়াং মোটরসাইকেল ছিনতাই করে বিশেষ কৌশলে পালিয়ে যায় তারা ।

সোনাবাড়িয়া এলাকার রেজাউল ইসলাম জানান, এই চক্রটি তার পথরোধ করে ডিবি পুলিশ পরিচয়ে ফেনসিডিল দিয়ে তাকে ফাসানোর চেষ্টা করে। পরে ৫১ হাজার টাকা ছিনতাই নিয়ে যায়। অপর এক ভুক্তভোগী সোহেল জানান, তার থেকেও একই স্টাইলে মারধর ও টাকা ছিনতাই করা হয়েছে।

স্থানীয় একজন মহিলা ইউপি সদস্য অভিযোগ করে বলেন, তার থেকে ১ভরি স্বর্ণ ছিনতাই করে এই চক্র। এসব ঘটনায় এলাকায় জনরোষের সৃষ্টি হয়। এসব ঘটনার পর শুক্রবার বিকালে ওই চক্রের দুই সদস্য মোটরসাইকেলে সীমান্তের গাড়াখালি থেকে বালিয়াডাঙ্গা বাজারে আসার পথে স্থানীয় জনতার তাদের আটক করে।

পরে সংবাদ পেয়ে র‌্যাব-৬ সাতক্ষীরার কমান্ডারের নেতৃত্বে একটি টিম ভূয়া পুলিশ সদস্যদের গ্রেফতার করে।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিরউদ্দীন মৃধা জানান, দুই ভুয়া পুলিশ সদস্য আটক হয়েছে শুনেছি। তবে এ রিপোর্ট পর্যন্ত তাদের থানায় সোপর্দ করেনি।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা