• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

কালিগঞ্জে এক ব্যবসায়িকে জখম, ছিনতাই মামলার প্রধান আসামি গ্রেপ্তার

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২২  

সাতক্ষীরায় এক ব্যবসায়িকে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে পৌনে পাঁচ লাখ টাকা ছিনতাই মামলার প্রধান আসামি আনন্দ মিস্ত্রীকে বুধবার (১৯ অক্টোবর) ভোর রাতে একটার দিকে তার বাড়ির পাশ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। কালিগঞ্জ উপজেলার চম্পাফুল ইউপি’র কুমারখালি গ্রামের শান্তিরঞ্জন মিস্ত্রী বাদী হয়ে মঙ্গলবার (১৮ অক্টোবর) রাতে আনন্দ মিস্ত্রীসহ পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো পাঁচজনের নামে কালিগঞ্জ থানায় এই মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, বাগদা চিংড়িতে অপদ্রব্য পুশ করায় গত বছরের ৯ সেপ্টেম্বর মোবাইল কোর্টে জরিমানা হওয়ায় কালিগঞ্জ উপজেলার কুমারখালি গ্রামের ব্যবসায়ি শান্তি রঞ্জন মিস্ত্রীর উপর ক্ষুব্ধ ছিল একই গ্রামের আনন্দ মিস্ত্রী ও তার সহযোগিরা। গত ৮ অক্টোবর তাকে উজিরপুর শ্মশানঘাটের পাশে হুমকি দেওয়া হয়। এরই ধারাবাহিকতায় সাতক্ষীরা শহরের ‘অর্ণব ফিশ’ এর স্বত্বাধিকারী স্বপন কুমার মন্ডলের কাছ থেকে চার লাখ টাকা ও প্রধান ডাকঘর থেকে ৭৩ হাজার ৪৪০ টাকা তুলে বাড়ি ফেরার পথে গত ১৬ অক্টোবর রাত সাড়ে নয়টার দিকে কুমারখালি কাঠের ব্রীজের উত্তর পাশে আসা মাত্রই আগে থেকে ওঁৎ পেতে থাকা আনন্দ মিস্ত্রী, বিম্বজিৎ মিস্ত্রী, রামপদ তরফদার,, মিলন তরফদার ও বিপ¬ব সরকারসহ কয়েকজন সশস্ত্র সন্ত্রাসী তার মোটর সাইকেলের গতিরোধ করে। এরপরপরই লোহারড রড দিয়ে আনন্দ মিস্ত্রীর মাথায় দুই হাতে, পায়ে, বুকে ও পিঠে এলোপাতাড়ি পিটিয়ে তাকে গুরুতর জখম করা হয়। ছিনিয়ে নেওয়া হয় তার কাছে থাকা পৌনে পাঁচ লাখ টাকা।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হালিমুর রহমান বাবু জানান, মঙ্গলবার রাতে শান্তিরঞ্জন মিস্ত্রী বাদি হয়ে আনন্দ মিস্ত্রী, বিশ্বজিৎ মিস্ত্রী, রামপদ তরফদার, মিলন তরফদার ও বিপ্লব সরকারের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো পাঁচজনের নামে থানায় একটি মামলা দায়ের করেন। বুধবার ভোর রাত ১টার দিকে মামলার প্রধান আসামী আনন্দ মিস্ত্রীকে গ্রেপ্তার করে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগরে পাঠানো হয়েছে।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা