• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

আজকের সাতক্ষীরা

সাতক্ষীরা জেলা যুব মহিলা লীগের ৭১ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষণা

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২  

বাংলাদেশ যুব মহিলা লীগ সাতক্ষীরা জেলা শাখার ৭১সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন লাভ করেছে। আগামী তিন বছরের জন্য পূর্ণাঙ্গ কমিটি ২৫ সেপ্টেম্বর
অনুমোদন দেওয়া হয়। বাংলাদেশ যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার স্বাক্ষরিত এক পত্রে ওই কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন সাবিহা হোসেন লুটাস ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন সীমা পারভীন।

সহ-সভাপতি পদে ৭ জনের স্থলে ৬জনের নাম প্রকাশ করা হয়েছে। তারা হলেন- যথাক্রমে নাহিদা পারভীন পান্না, নিগার সুলতানা নুপুর, তানজিলা বেগম,
শামলী অধিকারী, সালমা বেগম ও রোকেয়া বেগম।

যুগ্ম-সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন ৫জন যথাক্রমে নূসরাত ফারজানা মিতু, রেহেনা পারভীন, শেফালী খাতুন, নূর জাহান ও শিউলি পারভীন।
সাংগঠনিক সম্পাদক পদে তিনজনের স্থলে নাম প্রকাশ হয়েছে দুই জনের। তারা হলেন-আজমিরা সুলতানা পাখি ও সুপিয়া খাতুন দোলন।

প্রচার ও প্রকাশনা সম্পাদক চায়না বেগম, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সুপিয়া খাতুন, দপ্তর সম্পাদক স্বপ্না খাতুন, সহ-দপ্তর সম্পাদক মোছাঃ এনতেহা, অর্থ সম্পাদক মুসলিমা খাতুন মিলি, সহ-অর্থ সম্পাদক ফিরোজা পারভীন, শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন, সহ-শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক হাসিনা পারভীন, আইন বিষয়ক সম্পাদক এডঃ তানিয়া হামিদ, সহ-আইন বিষয়ক সম্পাদক জেসমিন নাহার, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মুনমুন নাহার সুমি, সহ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুমনা পারভীন, সাংস্কৃতিক সম্পাদক হাসিনা পারভীন বর্ষা, সহ-সাংস্কৃতিক সম্পাদক মৌসুমি আক্তার, স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক আয়শা খাতুন খুকুমণি, সহ-স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক নার্গিস সুলতানা, জনশক্তি ও কর্ম সংস্থান সম্পাদক রেহেনা পারভিন, সহ-জনশক্তি ও কর্ম সংস্থান সম্পাদক ফিরোজা পারভীন।

তথ্য ও গবেষণা সম্পাদক মৌসুমি আক্তার সুমি, সহ-তথ্য ও গবেষণা সম্পাদক তপসী দাস, ক্রীড়া সম্পাদক মনিরা খাতুন, সহ-ক্রীড়া সম্পাদক নাজমুন নাহার রুমা, যুব মহিলা কল্যাণ বিষয়ক সম্পাদক সেলিনা খাতুন, সহ-যুব মহিলা কল্যাণ বিষয়ক সম্পাদক জাহানারা হক।

৩০জন সদস্য হলেন যথাক্রমে- নিপা চক্রবর্তী, হাসিনা পারভীন, রিনা পারভীন, রোকসানা পারভীন, খাদিজা পারভীন, তাজমুন নাহার, তাজিনা আক্তার শান্তা, নুর জাহান সাদিয়া, শাহানাজ পারভীন, হেনা বেগম, হোসনে আরা খাতুন, নার্গিস বেগম, হোসনে আরা বেগম, মিসেস ফরিদা পারভীন, রাহিলা পারভীন লিলি, মারিয়া সুলতানা, আন্না পারভীন বৃষ্টি, ইলোরা আরাবি, জাহানারা পারভীন, জবা রহমান, মনোয়ারা খাতুন, আসমা সুলতানা রাখি, রেহেনা পারভীন, মরিয়ম পারভীন, শরিফা খাতুন, আসমা,  মেহেরুন আক্তার, শাহিনা খাতুন, মঞ্জুয়ারা ও নূর বানু।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা