• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

সাতক্ষীরায় স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বখাটে গ্রেপ্তার

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২২  

সাতক্ষীরার শ্যামনগরে রাস্তা থেকে তুলে নিয়ে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে রাকেশ বাইন নামের এক বখাটে তরুণকে আটক করেছে শ্যামনগর থানা পুলিশ। মঙ্গলবার (১২ এপ্রিল) বিকাল ৫টার দিকে উপজেলা পরিষদের সামনে থেকে তাকে আটক করা হয়।

এ ঘটনায় ভুক্তোভোগী স্কুল ছাত্রীর মা বাদি হয়ে আটক রাকেশ ও তার সহযোগী রাহুল চৌকিদারের বিরুদ্ধে রাতে শ্যামনগর থানায় লিখিত অভিযোগ দিলে তা নিয়মিত মামলা হিসাবে রেকর্ড করা হয়।

আটককৃত বখাটে যুবক রাকেশ বাইন (২২) সাতক্ষীরার শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালীনি গ্রামের স্বপন বাইনের ছেলে।

ধর্ষণের শিকার স্কুল ছাত্রীর একজন নিকট আত্মীয় জানায়, চাচাত বোনের সাথে গত রোববার বিকালে বুড়িগোয়ালীনি ইউনিয়ন পরিষদ সংলগ্ন এক আত্মীয়ের বাড়িতে পূজা দেখতে যায় সে। বাড়িতে ফেরার পথে রাত ১০টার দিকে বুড়িগোয়ালীনি রাধাকৃষ্ণ মন্দিরের সামনের সড়কে পৌছালে পূর্ব পরিচিত এক তরুণের সাথে তাদের দেখা হয়। রাস্তার উপর দাঁড়িয়ে কথা বলার এক পর্যায়ে স্থানীয় দুই বখাটে রাহুল চৌকিদার ও রাকেশ বাইন সেখানে হাজির হয়ে গালিগালাজ করে ওই তরুণকে তাড়িয়ে দেয়। এসময় তারা বাড়ির পথ ধরলেও বখাটে ওই দুই তরুণ তাদের টেনে হিচড়ে পার্শবর্তী রাকেশের বাড়িতে নিয়ে যায়। এক পর্যায়ে রাহুলের হাতে কামড় দিয়ে একজন মেয়ে পালিয়ে গেলেও নিকটস্থ বাগানে নিয়ে রাকেশ ভুক্তোভোগী কিশোরীকে ধর্ষণ করে। এসময় রাহুল নিজ ব্যবহৃত মোবাইল দিয়ে তাকে ধর্ষণের পুরো চিত্র ভিডিও করে এবং কাউকে কিছু জানালে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তাকে ছেড়ে দেয়।

ভুক্তোভোগী ছাত্রীর মায়ের উদ্ধৃতি দিয়ে তিনি আরও জানান, ইতিপূর্বে স্কুল ও কোচিং-এ যাওয়া আসার সময় রাস্তাঘাটে ওই দুই বখাটে তার মেয়েসহ অন্য মেয়েকে বাজে কথা শুনাতো। ঘটনার পর মেয়ে অসুস্থ হয়ে পড়ায় জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মঙ্গলবার সকালে সে পুরো ঘটনা খুলে বলে। এসময় তারা পরিবারের পুরুষ সদস্যদের জানিয়ে মঙ্গলবার রাতে শ্যামনগর থানায় লিখিত এজাহার জমা দিয়েছে।

শ্যামনগর উপজেলা ওসিসি (ওয়ান স্টপ ক্রাইসিস সেল) প্রোগাম অফিসার প্রনব কুমার বিশ্বাস জানান, বিষয়টি জানার পরপরই তিনি ঘটনাস্থল পরিদর্শনসহ ভুক্তভোগী ছাত্রীর সাথে কথা বলেছেন। এমনকি প্রাথমিক পরীক্ষায় তাকে ধর্ষণের আলামত মিলেছে। বিষয়টি তিনি শ্যামনগর থানার পুলিশ কর্মকর্তাদের নিশ্চিত করেছেন বলেও জানান।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী (ওসি) ওয়াহিদ মুর্শেদ জানান, স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ তার মা লিখিত অভিযোগ করার পর রাতে সেটি নিয়মিত মামলা হিসাবে রেকর্ড করা হয়েছে।

এজাহার নামীয় ১নং অসামি রাকেশ বাইনকে আটক করা হয়েছে। অপর আসামি রাহুল চৌকিদাকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যহত রয়েছে।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা