• শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪৩

আজকের সাতক্ষীরা

সাতক্ষীরার বড়দলে বীর মুক্তিযোদ্ধা জালাল গাজীর দাফন সম্পন্ন

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২১  

সাতক্ষীরার আশাশুনি উপজেলার বড়দল গ্রামের বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন গাজী (৭৭) বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেছেন। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ভোররাত সাড়ে ৪টায় বড়দল গ্রামের নিজ বাড়িতে মারা যান তিনি। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ৬ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন গাজী সাতক্ষীরার আশাশুনি উপজেলার বড়দল গ্রামের মৃত বেলায়েত হোসেন গাজীর ছেলে। মঙ্গলবার বাদ জোহর আশাশুনি উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হোসাইনের নেতৃত্বে পুলিশের একটি চৌকসদল মরহুমের রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করেন।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন, আশাশুনি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল হান্নান, সাবেক ডেপুটি কমান্ডার মোঃ লিয়াকত আলী, বড়দল ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আকের আলী গাজী, মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম বিশ্বাস, আব্দুল ওহাব মাষ্টার, জবেদ আলী, ইউপি চেয়ারম্যান আব্দুল আলিম প্রমূখ।

এর আগে তার মৃতদেহে প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা জানানো হয়। এরপর জানাযা নামাজ শেষে বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন গাজীকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন গাজী সাতক্ষীরা প্রেসক্লাবের সদস্য ও বাংলা ভিশন টিভি চ্যানেলের জেলা প্রতিনিধি আসাদুজ্জামান আসাদের ছোট চাচা। তার মৃত্যুতে সাতক্ষীরা প্রেসক্লাবের পক্ষ থেকে গভীর শোক জ্ঞাপন ও রুহের মাগফিরাত কামনা করা হয়েছে। শোক জানিয়ে বিবৃৃতি দিয়েছেন প্রেসক্লাব সভাপতি মমতাজ আহমেদ বাপী, সহ-সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী সুজন, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক এম ঈদুজ্জামান ইদ্রিস, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক শহিদুল ইসলাম, অর্থসম্পাদক শেখ মাসুদ হোসেন, দপ্তর সম্পাদক শেখ ফরিদ আহমেদ ময়না, নির্বাহী সদস্য মকসুমুল হাকিম, সেলিম রেজা মুকুল, আব্দুল গফুর সরদার, এম শাহীন গোলদার, মাছুদুর জামান সুমনসহ প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা