• শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪৩

আজকের সাতক্ষীরা

সাতক্ষীরার আশাশুনিতে দেশীয় অস্ত্রসহ আটক ৩

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২১  

সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরায় রাম দা সহ ২৩ পিচ দেশীয় অস্ত্রসহ তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে উপজেলার খাজারা ইউনিয়নের লাউতাড়ার মোড কালকির গেটের কাছ থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন, সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নের লাউতারা গ্রামের রুহুল কুদ্দুস শাহ, একই এলাকার মিজানুর সরদার ও ইনসাফ সরদার।

খাজরা ইউপি চেয়ারম্যান ও নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব এস.এম শাহনেওয়াজ ডালিম জামান, আগামী ৫ই জানুয়ারী অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে সহিংসতা করার উদ্দেশ্যে স্বতন্ত্র প্রার্থী অহিদুল ইসলামের কর্মী চিহ্নিত অস্ত্র ব্যবসায়ী রুহুল কুদ্দুস নেতৃত্বে পাইকগাছা উপজেলার চাঁদখালী থেকে ভ্যানযোগে বস্তায় করে রাম দা সহ দেশীয় অস্ত্র রাউতাড়া গ্রামে আনা হচ্ছে এমন খবর পাওয়া যায়। বিষয়টি তাৎক্ষণিক স্থানীয় পুলিশ প্রশাসনকে জানানোর পর আমার নেতাকর্মীরা লাউতাড়ার মোড়ে অবস্থান করতে থাকে। এসময় ভ্যানটি এসে লাউতাড়া গ্রামে পৌঁছালে অস্ত্রগুলো পাওয়া যায়। অস্ত্রসহ তাদেরকে আটক করে ইউনিয়ন পরিষদে রাখার পর পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এদিকে স্বতন্ত্র প্রার্থী অহিদুল ইসলাম জানান, রুহুল কুদ্দুস শাহ আমার একজন কর্মী এবং খাজরা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড থেকে তিনি সাধারণ সদস্য পদে নির্বাচন করছেন। তিনি তার একটি ছোট বাচ্চাকে সাথে নিয়ে বড়দল বাজারে গিয়েছিলেন কাপড় কিনতে। বাচ্চাকে সাথে নিয়ে বাড়ি ফেরার পথে কুদ্দুস শাহ, মিজানুর সরদার ও ইনসাফ সরদার একই ভ্যানে আসছিলেন। পত্রিমধ্যে স্থানীয় কালকি গেটের কাছে পৌছালে ডালিমের নেতৃত্বে তার লোকজন তাদের তিনজনকে ধরে ইউনিয়ন পরিষদে নিয়ে যায়। পরে মারিপট করে দা সহ বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে তাদেরকে পুলিশে সোপার্দ করা হয়েছে।

আশাশুনি থানার ওসি গোলাম কবির জানান, জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে থানায় নিয়ে যাওয়া হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত করা হবে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা