• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের সাতক্ষীরা

দেনাদারের ছোড়া গরম পানিতে মুখমণ্ডল ঝলসে গেল পাওনাদারের

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২১  

সাতক্ষীরা তালায় বাদাম বিক্রির পাওনা টাকা চাওয়ায় শহীদ বিশ্বাস (৩০) নামে এক যুবকের মুখমণ্ডল গরম পানিতে ঝলসে দিলেন পারাজিত ইউপি সদস্য আতাউর বিশ্বাস। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় তালা উপজেলার জাতপুর বাজারে। শহীদ বিশ্বাস জাতপুর গ্রামের ওয়াদুত বিশ্বাসের ছেলে। আহত বাদাম বিক্রেতা শহীদ বিশ্বাস বর্তমানে তালা হাসপালে চিকিৎসাধীন আছেন।

আহত বাদাম বিক্রেতা শহীদ বিশ্বাস এ প্রতিনিধিকে জানান, তিনি ফেরি করে বাদাম বিক্রি করে সংসার চালান। গত ২০ সেপ্টেম্বর ইউপি নির্বাচনের দিন ইউপি সদস্য প্রার্থী জাতপুর বাজারের চা দোকানি  আতাউর বিশ্বাস ভোটকেন্দ্রের সামনে থেকে তার কাছ থেকে ২ হাজার টাকার বাদাম ক্রয় করে ভোটারদের মাঝে বিলি করেন। পরে বাদাম ক্রয়ের টাকা না দিয়েই ভোটকেন্দ্র থেকে বাড়ি চলেন যান। 

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় জাতপুর বাজারে আতাউরের চা দোকানে যান শহীদ বিশ্বাস। এসময় আতাউরের কাছে বাদাম বিক্রির পাওনা টাকা চান তিনি। পাওনা টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে আতাউর চায়ের ফুটন্ত গরম পানি ছুড়ে মারেন তার মুখে। এতেই তার মুখ ঝলসে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তালা হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে শহীদ বিশ্বাস তালা হাসপালে চিকিৎসাধীন আছেন।
এ ঘটনায় অভিযুক্ত আতাউর বিশ্বাস এ প্রতিনিধিকে জানান, শহীদ বিশ্বাস তার চায়ের দোকানে পাওনা টাকা চাইতে এসে অশ্লীল ভাষায় গালগাল করতে থাকেন। এসময় রাগের মাথায় তাকে জগ ছুড়ে মারি। তবে জগে গরম পানি ছিল তা তার মনে ছিল না। ভুলবসত এই দুর্ঘটনাটি ঘটেছে বলে স্বীকার করেন তিনি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. অতনু বলেন, হাসপাতালে ওই যুবকের চিকিৎসা চলছে। তার মুখমণ্ডলে বেশ কিছু অংশ ঝলসে গেছে।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, ঘটনাটি তিনি শুনেছেন। তবে এ ব্যাপারে থানায় কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা