• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

সাতক্ষীরায় গোপন বৈঠকের সময় জামায়াতের ১০ নারী কর্মী আটক

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২১  

সাতক্ষীরায় নাশকতার প্রস্তুুতিকালে ১০ নারী জামায়াত কর্মীকে আটক করেছে সাতক্ষীরা সদর থানা পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর এলাকা থেকে তাদেরকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর শফির বাঁশতলা এলাকার আব্দুল জলিলের স্ত্রী মাজেদা খাতুন (৪৫), বাগেরহাট জেলার চিতলমারী থানার পরানপুর গ্রামের মৃত মোস্তফার স্ত্রী আনোয়ারা খাতুন (৫৮), সাতানী বাঁশদহা এলাকার মনিরুল বাশারের স্ত্রী খাদিজা পারভীন (৪০), সুলতানপুর ঝিলপাড়ার গ্রামের মৃত আবুল হোসেনের স্ত্রী চায়না পারভীন (৩৫), আলীপুর তালবাড়িয়া গ্রামের মৃত সামাদ সরদারের স্ত্রী ফিরোজা বেগম (৫৫), একই এলাকার মৃত গোলাপ শেখের স্ত্রী ফরিদা খাতুন (৪৫), গোলাম মোস্তফার স্ত্রী রাজিয়া খাতুন (৩৫), মৃত হামিদ সরদারের স্ত্রী রাফিজা খাতুন (৩৫), আলীপুর বাজারখোলা গ্রামের ইসমাইল মোড়লের স্ত্রী মর্জিনা খাতুন (৩০), আলীপুর হাটখোলা গ্রামের দবির সরদারের স্ত্রী বিউটি খাতুন (৪৫)।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে তার অফিস কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে জানান, সদর উপজেলার আলীপুর শফির বাঁশতলা নামক স্থানে নিষিদ্ধ রাজনৈতিক সংগঠনের জামায়াতের কিছু মহিলা কর্মী অবস্থান করে নাশকতা সৃষ্টির পরিকল্পনার প্রস্তুুতি গ্রহণ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সদর থানা পুলিশ সেখানে অভিযান চালায়। সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বাবুল আক্তার এবং পুলিশ পরিদর্শক আজিজুর রহমানের নেতৃত্বে পরচিালিত অভিযানকালে সেখান থেকে জামায়াতের ১০ মহিলাকর্মীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৯টি ব্যক্তিগত রিপোর্ট বইসহ জামায়াত ইসলামের ৩৩টি বিভিন্ন বই এবং ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এ ঘটনায় সদর থানায় ১৯৭৪ সালের স্পেশাল এ্যাক্ট এর ১৫(৩)/২৫খ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। যার নং ৫৩। আসামীদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা