ব্রেকিং:
ফাইজারের আরও ২৫ লাখ টিকা আসছে কাল এসএসসির রুটিন প্রকাশ হতে পারে বিকেলে
  • সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১২ ১৪২৮

  • || ১৯ সফর ১৪৪৩

আজকের সাতক্ষীরা
সর্বশেষ:
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ২৮ সেপ্টেম্বর টিকা ক্যাম্পেইন প্রধানমন্ত্রীর জন্মদিনে তারকাদের নিয়ে বিটিভির বর্ণিল আয়োজন শেখ হাসিনা শিশু পার্কের পরীক্ষামূলক যাত্রা শুরু পদ্মা নদীতে আরেকটি টানেল নির্মাণ করা হবে বাড়তি ৫ বছর শুল্ক্কমুক্ত সুবিধা দিতে পারে চীন

সাতক্ষীরায় বাস-ট্রাক সংঘর্ষে ২০ যাত্রী আহত

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২১  

সাতক্ষীরার পাটকেলঘাটা থানাধীন খুলনা-সাতক্ষীরা মহাসড়কে  যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে কমপক্ষে ২০ জন যাত্রী আহত হয়েছে। রোববার ( ১২ সেপ্টেম্বর) বেলা ১ টার দিকে পাটকেলঘাটা হারুন-অর-রশিদ ডিগ্রি কলেজের সন্নিকটে এ ঘটনা ঘটে। আহতদেরকে উদ্ধার করে পাটকেলঘাটা সাতক্ষীরার বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী মশিয়ার রহমান জানান, বেলা ১ টার দিকে পাটকেলঘাটা হারুন অর রশিদ কলেজের সন্নিকটে বিপরীত দিক থেকে আসা ট্রাক (সাতক্ষীরা ট-১১-০২০৬) খুলনাগামী যাত্রীবাহী একটি বাসের (খুলনা মেট্রো-জ -১১-০১৬৭) সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ ঘটনায় ট্রাকের চালকসহ কমপক্ষে ২০ জন আহত হয়। আহত ট্রাক চালককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সাতক্ষীরা নিয়ে যাওয়া হয়। তবে ট্রাক ড্রাইভারের পরিচয় পাওয়া যায়নি।

এদিকে এ ঘটনায় বাসযাত্রী খুলনার বারান্দির টেকের হাটের নির্মল মন্ডল (৫০), খুলনার গিলেতলা ইলিয়াস হোসেন (২৫), সাতক্ষীরার সুলতানপুর গ্রামের রুনা বেগম (৫০), পাটকেলঘাটার চোমরখালী গ্রামের সাধনা মন্ডল (৪৫), খুলনার শিরোমনির রেখা বেগম (৩৮) কে পাটকেলঘাটার বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পরপরই সড়কে সকল প্রকার যান চলাচল বন্ধ হয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে পৌছে যান চলাচল স্বাভাবিক করে।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হুদা বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করেছি।’

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা