ব্রেকিং:
ফাইজারের আরও ২৫ লাখ টিকা আসছে কাল এসএসসির রুটিন প্রকাশ হতে পারে বিকেলে
  • সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১২ ১৪২৮

  • || ১৯ সফর ১৪৪৩

আজকের সাতক্ষীরা
সর্বশেষ:
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ২৮ সেপ্টেম্বর টিকা ক্যাম্পেইন প্রধানমন্ত্রীর জন্মদিনে তারকাদের নিয়ে বিটিভির বর্ণিল আয়োজন শেখ হাসিনা শিশু পার্কের পরীক্ষামূলক যাত্রা শুরু পদ্মা নদীতে আরেকটি টানেল নির্মাণ করা হবে বাড়তি ৫ বছর শুল্ক্কমুক্ত সুবিধা দিতে পারে চীন

মাদক ব্যবসায়ীদের কবল থেকে রক্ষা পেতে গৃহবধূর সংবাদ সম্মেলন

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২১  

সাতক্ষীরার দেবহাটায় চিহ্নিত মাদক ব্যবসায়ী কর্তৃক দুই পরিবারকে উচ্ছেদের উদ্দেশ্যে দফায় দফায় দুই গৃহবধুকে মারপিট ও খুন জখমসহ বিভিন্ন হুমকি ধামকির অভিযোগ উঠেছে। সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে দেবহাটা উপজেলার নাংলা গ্রামের আব্দুল্লাহ সরদারের স্ত্রী গৃহবধূ সামছুন্নাহার এই অভিযোগ করেন ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমাদের পাশ্বর্তী হাকিম উল্লাহ বিশ্বাসের ছেলে নুরুল বিশ্বাস, নুরুল বিশ্বাসের ছেলে সাজিদ বিশ্বাসের, ঘোনাপাড়া গ্রামের গোলাম বিশ্বাসের ছেলে আতিক হাসান বাপ্পি ও মাজেদ বিশ্বাসের ছেলে ইয়াছিন বিশ্বাস গংরা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দেবহাটা উপজেলার নাংলাসহ ওই এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা পরিচালনা করে আসছে। তাদের পাশে আমাদের দু’টি বাড়ি রয়েছে। আমার স্বামী এবং ভাসুর দ্বীনমজুরির কাজ করে। কিন্ত আমাদের কারনে তাদের মাদক ব্যবসা পরিচালনার বাধা সৃষ্টি হচ্ছে এমন ভেবে উল্লেখিত ব্যক্তিরা প্রায়ই আমাদের বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করতে থাকে। একপর্যায়ে তারা আমাদের পরিবারের ছোট ছোট বাচ্চাদেরকে বিভিন্নভাবে নির্যাতন করে আসছিল। তাদের নির্যাতনের ভয়ে আমাদের সন্তানরা এখন রাস্তায় যেতে ভয় পায়।

সামছুন্নাহার আরো বলেন, একপর্যায়ে গত ৩ সেপ্টেম্বর শক্রবার আমার ৯ বছর বয়সী মেয়ে ও আমার ভাসুরের ১২ বছর বয়সী ছেলেকে রাস্তায় পেয়ে তাদের অকথ্য ভাষায় গালাগালাজসহ শারিরীক ও মানসিকভাবে নির্যাতন করে। এসময় তারা এমনভাবে তাদের হুমকি-ধামকি প্রদর্শন করে যে, বাড়িতে ফেরার পর ওই শিশুরা প্রচন্ড জ¦রে আক্রান্ত হয়ে পড়েছে। জ্বরের ঘোওে তারা এখন ভুল বকছে। এঘটনায় কারণ জানতে চাইলে উল্লেখিত নুরুল বিশ্বাসের নেতৃত্বে সাজিদ বিশ্বাস, আতিক হাসান বাপ্পি, ইয়াছিন বিশ্বাসসহ ৫/৭ ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে আমাকে এবং আমার জা চায়না খাতুনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। একই সাথে আমার বুকে ও পেটে লাথি মেরে মারাত্মাক আহত করে। আমাদের দু’জনে পরনের কাপড় ছিড়ে শ্লীলতাহানি ঘটনায়। এসময় তারা আমাদের উচ্ছেদ করার জন্য বিভিন্ন হুমকি ধামকি প্রদর্শন করে। এঘটনায় আমরা দেবহাটা থানায় অভিযোগ দিলে পুলিশ কোন ব্যবস্থা না নেয়ায় শনিবার সকালে উল্লেখিত ব্যক্তিরা আবারো আমাদের বাড়িতে এসে মারপিট করে।

তিনি অভিযোগ কওে বলেন, উল্লেখিত ব্যক্তিরা উঠতি বয়সী যুবকদের মাদকে আসক্ত করিয়ে এলাকার পরিবেশ নষ্ট করছে। আমাদের দু’টি পরিবার তাদের মাদক ব্যবসার একমাত্র বাধা হওয়ার কারণে তারা কৌশলে ওই এলাকা থেকে আমাদের স্ব পরিবারে উচ্ছেদের উদ্দেশ্যে একের পর এক মারপিট, হুমকি-ধামকি এবং হয়রানির করে যাচ্ছে।

তিনি ওই সংঘবদ্ধ মাদক ব্যবসায়ীদের হাত রক্ষা পেতে এবং এলাকায় মাদকমুক্ত পরিবেশ ফিরিয়ে আনতে অবৈধ মাদক ব্যবসা বন্ধসহ তাদেরকে গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় আনার দাবিতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেন।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা