ব্রেকিং:
ফাইজারের আরও ২৫ লাখ টিকা আসছে কাল এসএসসির রুটিন প্রকাশ হতে পারে বিকেলে
  • সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ১২ ১৪২৮

  • || ১৯ সফর ১৪৪৩

আজকের সাতক্ষীরা
সর্বশেষ:
প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে ২৮ সেপ্টেম্বর টিকা ক্যাম্পেইন প্রধানমন্ত্রীর জন্মদিনে তারকাদের নিয়ে বিটিভির বর্ণিল আয়োজন শেখ হাসিনা শিশু পার্কের পরীক্ষামূলক যাত্রা শুরু পদ্মা নদীতে আরেকটি টানেল নির্মাণ করা হবে বাড়তি ৫ বছর শুল্ক্কমুক্ত সুবিধা দিতে পারে চীন

আশাশুনি সফরে ভারতীয় সহকারী হাই কমিশনার

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২১  

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় সহকারী হাই কমিশনার রাজেশ কুমার রায়না সাতক্ষীরার আশাশুনি সফর করেছেন। শনিবার (৪ সেপ্টেম্বর) বেলা ১১ টায় তিনি আশাশুনি আসেন।

আশাশুনি পৌছে তিনি প্রথমে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ বি এম মোস্তাকিমের বাসভবনে যান। সেখানে তিনি উপজেলা চেয়ারম্যানের সাথে সাক্ষাৎ করেন। এসময় উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে সহকারী হাই কমিশনার রাজেশ কুমার রায়না বলেন, বাংলাদেশ ও ভারত একই মায়ের দু’টি সন্তান। আপদে বিপদে সর্বাস্থায় আমরা একই সাথে থাকবো। দু’দেশের মানুষের স্বার্থ রক্ষায় আমরা এক সাথে কাজ করতে চাই।

পরে তিনি উপজেলার খোলপেটুয়া ও মরিচ্চাপ নদীতে নৌকা ভ্রমণ করেন এবং বলাবাড়িয়া এলাকায় উপজেলা চেয়ারম্যানের চিংড়ি খামার পরিদর্শন করেন। এসময় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবিএম মোস্তাকিম, সহকারী হাই কমিশনারের সহধর্মিনী নন্দিতা কুমার রায়না, উপজেলা চেয়ারম্যানের সহধর্মিনী রুচি সালমা, তাদের সফরসঙ্গী হোসেন মোহাম্মদ শফিউল্লাহ, আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গোলাম কবির, শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল প্রমুখ তার সাথে ছিলেন।

সহকারী হাই কমিশনার বিকালে চাপড়া রিভার ভিউ কেওড়া পার্ক পরিদর্শন করেন। রাতে তিনি উপজেলা চেয়ারম্যানের বাসভবনে অবস্থান করবেন এবং রবিবার সাতক্ষীরা জেলা প্রশাসকের সাথে মতবিনিময় করবেন বলে জানা গেছে।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা