• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের সাতক্ষীরা

অসহায় ও দুঃস্থ মানুষের পাশে থেকে কাজ করতে হবে-পুলিশ সুপার

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১৮ জুলাই ২০২১  

দেবহাটার কুলিয়া ইউনিয়ন পরিষদ মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে অর্থ সহায়তার চেক বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক বিতরণ করেন সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

এ সময় তিনি বলেন আজকের অনুষ্ঠান শেষ নয়, জনগণের পাশে থেকে সর্বদা কাজ করতে হবে। জনপ্রতিনিধিরা জনগনের পাশে থেকে মানুষের কল্যানে কাজ করবে এমনটাই প্রত্যাশা করি। শনিবার বেলা ১২টায় কুলিয়া ইউনিয়ন পরিষদ হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইমাদুল ইসলামের ব্যাক্তিগত তহবিল থেকে বরাদ্দকৃত অর্থ সহায়তার চেক করোনাক্রান্ত দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে বিতরণ করেন তিনি।

এসময় কুলিয়া ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব আসাদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম জামিল আহমেদ, দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরিদ আহমেদ, জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আল ফেরদাউস আলফা, সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাড. স.ম গোলাম মোস্তফা এস আই হানিফ, এস আই আসিফ মাহমুদ, এস আই নুর মোহাম্মাদ, সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ,বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সুবিধাভোগী পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।।

কুলিয়ার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলাম বলেন, করোনা পরিস্থিতির কারনে দেশের বাইরে থেকেও ইউনিয়নের করোনাক্রান্ত মানুষের জন্য ব্যাক্তিগত তহবিল থেকে ৫ লক্ষ টাকা সহায়তা দিয়েছেন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইমাদুল ইসলাম। সেই অর্থ থেকে কুলিয়ার করোনাক্রান্ত প্রত্যেক পরিবারকে ৫ হাজার টাকা হারে বিতরণ করা হচ্ছে। বিতরণের প্রথমদিনে ৩৫টি পরিবারকে চেক প্রদান করা হয়েছে। পর্যায়ক্রমে সর্বমোট ১০০ পরিবার এ অর্থ সহায়তা পাবেন বলেও জানান তিনি।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা