• রোববার   ২৫ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১০ ১৪২৮

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪২

আজকের সাতক্ষীরা

আকস্মিক সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শণকালে এমপি রবি

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১৬ জুলাই ২০২১  

করোনা রোগীর চিকিৎসা সেবার মান উন্নয়ন ও সার্বিক পরিস্থিতি তদারকী করতে আকষ্মিকভাবে সাতক্ষীরা মেডিকেল কলেজ করোনা ডেডিকেটেড হাসপাতাল পরিদর্শণ করলেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

তিনি বৃহস্পতিবার (১৫ জুলাই) বেলা ১১টায় আকষ্মিকভাবে সাতক্ষীরা মেডিকেল কলেজ করোনা ডেডিকেটেড হাসপাতালে যান। এসময় তিনি সাতক্ষীরা মেডিকেল কলেজ করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন করোনা রোগীর স্বজনদের সাথে বর্তমান চিকিৎসা সেবা নিয়ে কথা বলেন এবং করোনার টিকা সম্পর্কে খোঁজ-খবর নেন। এসময় এমপি রবি বলেন, “জীবনের ঝুকি নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা করোনা রোগীদের সেবা দিয়ে যাচ্ছে। সেজন্য করোনা রোগীর চিকিৎসার দায়িত্বে নিয়োজিত ডাক্তার ও ইন্টার্ন
চিকিৎসকদেরকে আমি ধন্যবাদ জানায়।

চিকিৎসা সেবার মান উন্নয়নে সকল চিকিৎকদের আরো বেশি আন্তরিক হতে হবে। অক্সিজেন, আইসিইউ ও সিসিইউসহ সার্বিক বিষয়ে আরো বেশি সজাগ ও সতর্ক হয়ে নজরদারী বাড়ানোর পরামর্শ দেন এমপি রবি। সাতক্ষীরা জেলার দূর্ণাম হয় এমন কোন কিছু করা যাবেনা। আমি নিজ উদ্যোগে মাননীয স্বাস্থ্য মন্ত্রী, স্বাস্থ্য বিভাগের ডিজি ও সচিবকে বলেছি সাতক্ষীরা জেলার জন্য করোনার ভ্যাকসিন বাড়িয়ে দিতে। সংকটকালীন সময়ে মানুষের সেবা দেওয়া সব থেকে বড় মানবতা।

আমি মহান আল্লাহর কাছে এই দোয়া করি আমরা যেন দ্রুত এই মহামারী করোনা ভাইরাস থেকে মুক্ত হতে পারি। করোনা রোগীর চিকিৎসা সেবার মান উন্নয়ন ও সার্বিক পরিস্থিতি তদারকী করতে ও আকষ্মিকভাবে সাতক্ষীরা মেডিকেল কলেজ করোনা ডেডিকেটেড হাসপাতাল পরিদর্শণকালীন উপস্থিত ছিলেন সাতক্ষীরা মেডিকেল কলেজ করোনা ডেডিকেটেড হাসপাতালের তত্বাবধায়ক ডা. কুদরত-ই খুদা, সাতক্ষীরা পৌর আওয়ামীলীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, সদর এমপি মহোদয়ের একান্ত ব্যক্তিগত সহকারি শেখ মাহফুজুর রহমানসহ করোনা রোগীর চিকিৎসার দায়িত্বে নিয়োজিত ডাক্তার ও ইন্টার্ন চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা