• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

আশাশুনির খাজরায় স্বাস্থ্য সুরক্ষা বিতরন

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১১ জুলাই ২০২১  

আশাশুনির খাজরায় করোনা ভাইরাস মোকাবেলায় উপজেলা চেয়ারম্যানের পক্ষে স্বাস্থ্য সুরক্ষা বিতরন করা হয়েছে। শনিবার বিকালে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি এবিএম মোস্তাকিমের পক্ষে থেকে এ স্বাস্থ্য সুরক্ষা বিতরন করেন খাজরা ইউনিয়ন পরিষদে ইউপি সদস্য,আ’লীগ নেতা ও ইউনিয়ন ভূমিহীন সমিতির উপদেষ্টা বিপ্লব কান্তি দাশ।

সভাপতি এম,এম সাহেব আলী, খাজরা ইউনিয়ন ভূমিহীন সমিতির সভাপতি আবুল কাশেম গাজী, সাধারন সম্পাদক পঙ্কোজ ঘোষ , ভুমিহীন সমিতির কর্মকর্তা শফিকুল ইসলাম, রেজাউল বিশ্বাস, সালাম গাজী, রহমান সরদার, করিব বিশ্বাস,ছাত্রলীগ সহসভাপিত শামীম বিশ্বাস, সাবেক সাধারন সম্পাদক শান্তুনু উপস্থিত ছিলেন।

এ সময় সকলের উদ্দেশ্যে ইউপি সদস্য বিপ্লব কান্তি দাশ বলেন জনগনের দুঃসময় অন্য কোন নেতা কর্মীদের দেখা না গেলেও এ জনপদের নেতা গরীব দুঃখী মানুষের বন্ধু উপজেলা চেয়ারম্যান আ’লীগের সভাপতি এবিএম মোস্তাকিম সু সময় না থাকলেও দুঃসময় মানুষের পাশে থাকেন তিনি। যখন প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে অন্যান্য নেতারা জীবনের ভয়ে বাড়ীতে অবস্থান করছেন বাহিরে আসছেন না। তখন তিনি নিজের জীবনের ভয় না করে এলাকাবাসীকে বাঁচাতে নিরলসভাবে দিনের পর জনগনের সচেতন করার জন্য মাইকিং প্রচার ও স্বাস্থ্য সুরক্ষা বিতরন করে যাচ্ছেন। তা ছাড়া তিনি পানি বন্ধি এলাকার মানুষকে রক্ষায় নিজ অর্থায়নে ভাঙ্গন বেড়িবাঁধ নির্মান করাসহ অসহায়দের মাঝে সামথ্য অনুযায়ী আর্থিক সাহায্য করে যাচ্ছেন।

তিনিই হচ্ছেন প্রকৃত জনগনের বন্ধু ,জনগনের সেবাই হলো তার একমাত্র নেশা ও পেশা। অসহায়দের পাশে দাড়াতে পারলে নিজেকে ধন্য মনে করেন। তিনি সুস্থ শরীরে উপজেলার স্বাস্থ্য সুরক্ষা বিতরন কালে উপস্থিত ছিলেন আশাশুনি রিপোটার্স ক্লাবের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা ভূমিহীন সমিতির উন্নয়ন করাসহ অসহায় এলাকাবাসীর সাহায্য সহযোগিতা করে যেতে পারে সেই দোয়া ও আর্শিবাদ কামনা করছি।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা