• মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

আজকের সাতক্ষীরা

সাতক্ষীরায় নিউমোনিয়ার প্রকোপ, ১২ শিশুর মৃত্যু

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২১  

সাতক্ষীরায় বেলা বাড়ার সাথে সাথে ভোটকেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি বেড়েছে। বেলা দশটার পর বৃষ্টি কমলে ভোটাররা ভোট দেয়ার জন্য কেন্দ্রে আসতে শুরু করেন। বেলা সাড়ে দশটার দিকে সাতক্ষীরার পাটকেলঘাটা থানার সরুলিয়া ইউনিয়নের পাটকেলঘাটা হারুন-অর-রশিদ কলেজ কেন্দ্রে গিয়ে দেখা গেছে ভোটাররা লাইনে দাঁড়িয়ে ভোট দিচ্ছেন।

এদিকে কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়নে বেশ কয়েকটি কেন্দ্রে ভোটারদের ঢুকতে বাধা দেয়া হচ্ছে বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী শহিদুল ইসলাম।

তিনি বলেন, সোনাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় আমার নিজের কেন্দ্র। এই কেন্দ্রে আমার ভোটারদেরকে ভোট কেন্দ্রে ঢুকতে বাধা দিচ্ছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। এছাড়া আরো কয়েকটি কেন্দ্রে আমার ভোটারদেরকে কেন্দ্রে যেতে দেয়া হচ্ছে না। ভোটকেন্দ্রে যাওয়ার পথে বিভিন্ন স্থানে তাদেরকে বাধা দিয়ে ফেরত দেয়া হচ্ছে।

তবে এখনো পর্যন্ত ভোটগ্রহণ নিরপেক্ষ হচ্ছে উল্লেখ করে স্বতন্ত্র প্রার্থী শহিদুল ইসলাম বলেন, আমার ভোটারদের বাধা দেয়ার বিষয়টি প্রশাসনকে অবহিত করার পরও তারা কোনো ব্যবস্থা গ্রহণ করছেন না।

এদিকে অনিয়মের অভিযোগে কলারোয়া উপজেলার কেড়াগাছি ইউনিয়নের একটি ভোট কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। এখানে সরকারদলীয় প্রার্থীর বিরুদ্ধে ভোট কেটে নেয়ার অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী। বিষয়টি নিয়ে সরকারদলীয় প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে গোলযোগের সৃষ্টি হলে ভোট গ্রহণ স্থগিত করা হয়।

অপরদিকে তালা উপজেলার জালালপুর ইউনিয়নেের শ্রীমন্তকাঠী দোহার, মক্তব্য ও জালালপুর কেন্দ্রে গোলযোগের খবর পাওয়া গেছে। সকালে মক্তব কেন্দ্রে বোমা ফাটিয়ে কেন্দ্র দখলের চেষ্টা করে সরকারদলীয় লোকজন। এ সময় পুলিশ এক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এছাড়া শ্রীমন্তকাটি কেন্দ্রের স্বতন্ত্র প্রার্থীর এজেন্ট মিন্টু গাজী, হাবিবুর ফকির ও আসাদুল কে মারপিট করেছে নৌকার প্রার্থীর লোকজন বলে অভিযোগ উঠেছে।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা