• মঙ্গলবার   ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৫ ১৪২৯

  • || ১৭ রজব ১৪৪৪

আজকের সাতক্ষীরা

সালমানের একটি ফোনে বাঁচলো রাখির সংসার

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০২৩  

বলিউডের আলোচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। একের পর এক ঘটনায় টালবাহানা তার জীবন। গণমাধ্যমের সামনে করুণ অবস্থা কনের। অবশেষে বলিপাড়ার ‘ভাইজান’-এর একটা ফোনেই মিটল গত প্রায় এক সপ্তাহের সমস্যা। আদিল আলি দুরানির সঙ্গে সংসার পাতলেন রাখি সবন্ত।

কী ভাবে মিটল সমস্যা? সংবাদমাধ্যমের সামনে আদিল বলেন, ‘সালমান ভাই আমাকে ফোন করে বলেন সত্যিটাকে স্বীকার করতে।’ এই ফোন বার্তার পরেই সব মিটমাট। তা ছাড়া হবে না-ই বা কেন! আদিলকে দেখিয়ে রাখি বলেন, ‘সালমান খান আমার ভাই, আর ইনি সম্পর্কে ওর জামাই।’ বোনের বিয়েতে সমস্যা হলে ভাই তো সমাধান করতে এগিয়ে আসবেনই, জানান রাখি। তবে কোনও চাপে পড়ে বিয়ে স্বীকার করেননি তিনি, গণমাধ্যমের সামনে এ কথাও জানান আদিল।

মা অসুস্থ, হাসপাতালে ভর্তি। তার মধ্যে গত ১১ জানুয়ারি প্রকাশ্যে আসে রাখি সবন্তের বিয়ের খবর। সইসাবুদ করে আদিলের সঙ্গে লুকিয়ে বিয়ে সেরেছেন বলিউডের অন্যতম বিতর্কিত মুখ। তবে এলাহি আয়োজন নয়, সাদামাটা ভাবেই আদিলের সঙ্গে গাঁটছড়া বাঁধেন রাখি। সমাজমাধ্যমে ভাইরাল হয় সেই ছবিও।

তার পরেই শুরু হয় বিয়ে নিয়ে টালবাহানা। প্রথমে রাখিকে নিজের স্ত্রী হিসেবে স্বীকার করতে চাননি আদিল। আদিলের সেই সিদ্ধান্তে সংবাদমাধ্যমের সামনে ভেঙে পড়েন ‘বিগ বস’ খ্যাত টেলিতারকা। এ দিকে পরিবারের দোহাই দিয়ে আরও সময় চান আদিল। অবশেষে দীর্ঘ টানাপড়েনের পরে রাখির সঙ্গে নিকাহ্ কবুল করলেন আদিল। আদিল তার স্বামী এবং তার সঙ্গে সুখে সংসার করতে চান বলেই সংবাদমাধ্যমের সামনে জানিয়েছেন নববধূ রাখি।

রাখি ও আদিলের বিয়ের রেজিস্ট্রি পত্রে টেলিতারকার বিয়ের তারিখ হিসেবে ২০২২ এর ২৯ মে উল্লেখিত রয়েছে। নিকাহ সারার পর নিজের নাম বদলে ফতিমা রাখেন অভিনেত্রী। রাখির মায়ের অসুস্থতা ও আদিলের পরিবারের কথা ভেবে এতদিন বিয়ে গোপন করেছিলেন বলে দাবি নবদম্পতির। তবে এবারে আর কোনও লুকোচুরি নেই। ক্যামেরার সামনেই রাখির সপাট উত্তর, ‘আদিলের সঙ্গে সুখে সংসার করতে চাই।’

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা