• শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪৩

আজকের সাতক্ষীরা

কনে মিম হেলিকপ্টারে গেলেন শ্বশুরবাড়ি !

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২২  

এতোদিন শোনা গেছে বিয়ে করে কনে হেলিকপ্টারে নিয়ে আসছেন কনে। এই খবরটাও একই ধরনের, বিয়ের দুটা দিন পর কনে শ্বশুরবাড়িতে যাচ্ছেন হেলিকপ্টারে করে। তপবে এবার কোনো সৌখিন কোনো বিয়ের খবর নয়, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম বিয়ের পর প্রথম শ্বশুরবাড়িতে গেলেন হেলিকপ্টারে চড়ে। 

এসময় মিমের বাবা অধ্যাপক বীরেন্দ্রনাথ সাহা, মা ছবি সাহা, একমাত্র ছোট বোন প্রজ্ঞা সিনহা, মামা, মামাতো বোন সঙ্গে ছিলেন। গত শুক্রবার ঢাকা থেকে শ্বশুরবাড়ি কুমিল্লায় যান হেলিকপ্টারে। কুমিল্লার ঈদগাহতে হেলিকপ্টার নামে। এরপর গাড়ি নিয়ে শহরের বাড়িতে পৌঁছান।

গত ৪ জানুয়ারি রাজধানীর র‍্যাডিসনের কুমিল্লার ছেলে সনি পোদ্দারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। কঠোর গোপনীয়তা অবলম্বন করে এই বিবাহ বন্ধন সম্পন্ন হয়। বিয়েতে শতাধিক অতিথি থাকলেও গণমাধ্যম কর্মীদের একেবারে জানানো হয়নি বিয়ের খবর। যদিও শেষ পর্যন্ত গোপনীয়তা সম্ভব হয়নি।

চিত্রনায়িকা মিম বলেন, 'আসলে প্রথম শ্বশুরবাড়ি যাচ্ছে, এটা একটা স্মরণীয় বিষয়। তাই মনে রাখার মতো কিছু বিষয় তো থাকতেই হবে। হেলিকপ্টারে এর আগে অনেকবার চড়েছি, তবে এবারের অনুভূতি একেবারে আলাদা।'  

গত বছরের নভেম্বরে রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে পারিবারিক আয়োজনে তার বাগদান সম্পন্ন হয়। ওই দিন রাতে হবু বরের সঙ্গে একটি ছবি ফেসবুক পেইজে পোস্ট করে ভক্তদের এ খবর দেন মিম।

মিম জানান, ছয় বছর ধরে তাদের পরিচয় ছিল। জন্মদিনে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করলেন। সনি পোদ্দার বর্তমানে সিটি ব্যাংকে কর্মরত। ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয়। তারপর প্রেম।  

২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা মিম। হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেকের পর বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন তিনি।

এদিকে বিয়ের পর ১১ জানুয়ারি মালদ্বীপে হানিমুনে যাচ্ছেন মিম।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা