• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

ফের ‘ট্রিপল আর’ মুক্তিতে বাধা

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২২  

এস এস রাজামৌলি পরিচালিত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। করোনা মহামারির কারণে ফের সিনেমাটির মুক্তি স্থগিত করা হয়েছে।

ভারতে করোনার তৃতীয় ওয়েভ চলছে। ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে। এই অবস্থায় আগামী ৭ জানুয়ারি সিনেমাটির মুক্তি স্থগিতের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন নির্মাতারা।

‘ট্রিপল আর’ সিনেমার অফিশিয়াল অ্যাকাউন্টে লেখা হয়েছে, ‘সংশ্লিষ্ট সকলের কথা বিবেচনা করে আমরা আমাদের সিনেমা মুক্তি স্থগিত করতে বাধ্য হচ্ছি। ভক্ত ও দর্শকদের নিঃশর্ত ভালোবাসার জন্য ধন্যবাদ।’

শুরুতে ২০২০ সালের জুলাইয়ে ‘ট্রিপল আর’ সিনেমাটি মুক্তির তারিখ নির্ধারণ করেন নির্মাতারা। এরপর তা পিছিয়ে গত বছর জানুয়ারি করা হয়। কিন্তু করোনাভাইরাসের কারণে শুটিং বন্ধ থাকায় ফের তারিখ পরিবর্তন করতে হয় নির্মাতাদের। পরবর্তী সময়ে ১৩ অক্টোবর মুক্তির তারিখ নির্ধারণ করেন তারা। কিন্তু সেটিও পরিবর্তন করে ৭ জানুয়ারি করা হয়েছিল।

ইতোমধ্যে সিনেমাটির ট্রেইলার, ট্রিজার, গান দর্শকের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। মুক্তির আগেই ৯০০ কোটি রুপি আয় করেছে এই সিনেমা। বিশ্বব্যাপী ‘ট্রিপল আর’ সিনেমার থিয়েট্রিক্যাল স্বত্ব বিক্রি হয়েছে ৫৭০ কোটি রুপিতে। পাশাপাশি ডিজিটাল ও স্যাটেলাইট স্বত্ব আরো ৩০০ কোটি রুপিতে বিক্রি হয়েছে। ২০ কোটি রুপিতে বিক্রি হয়েছে গানের স্বত্ব।

‘ট্রিপল আর’ প্রযোজনা করছেন ডিভিভি দানায়া। সিনেমাটির বাজেট ৪০০ কোটি রুপি। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন— জুনিয়র এনটিআর, রাম চরণ, আলিয়া ভাট, অজয় দেবগন। পাশাপাশি সিনেমাটিতে রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন তারকাদের দেখা যাবে। তেলেগু ও তামিলের পাশাপাশি মালায়ালাম, হিন্দি, কন্নড়সহ বেশ কয়েকটি ভাষায় সিনেমাটি মুক্তি পাবে।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা