• শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪৩

আজকের সাতক্ষীরা

সেই সুবাহকে বিয়ে করেছেন সংগীতশিল্পী ইলিয়াস

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২১  

ক্রিকেটার নাসিরের সাবেক প্রেমিকা মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রাকে বিয়ে করেছেন সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন। কিছুদিন আগেই তাদের প্রেমের গুঞ্জন চাউর হয়েছিল। তবে সেসময় তারা দুজনই প্রেমের বিষয়টি এড়িয়ে যান। অবশেষে গুঞ্জনই সত্য হলো। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) গায়ে হলুদের ছবি শেয়ার করে বিষয়টি প্রকাশ্যে আনেন সুবাহ। যদিও নিশ্চিত করে বলেননি বিয়ের তারিখ।

পরে গায়ক ইলিয়াসের সঙ্গে যোগাযোগ করা হলে গণমাধ্যমকে তিনি বলেন, ‘গত ১ ডিসেম্বর আমি সুবাহকে বিয়ে করেছি। তার আগে আমাদের প্রেমের সম্পর্ক ছিল।’ একাধিক সূত্র মাধ্যমে জানা গেছে, সুবাহ ও ইলিয়াসের বিয়ের সময় কাছের কয়েকজন মানুষ ছিলেন। ইলিয়াস ও সুবাহ এখন রাজধানীর বনানী এলাকায় একসঙ্গেই সংসার পেতেছেন। সম্প্রতি বিজয় দিবস উপলক্ষে কণ্ঠশিল্পী ইলিয়াসকে নিয়ে একসঙ্গে ঘুরতে বের হন। সে সময় তোলা কিছু ছবি ফেসবুকে পোস্ট করে লেখেন ‘আমাদের বিজয় দিবস’। তার এমন পোস্টের পরই সোশ্যাল মিডিয়ায় সুবাহ-ইলিয়াসের প্রেমের গুঞ্জন দ্রুত ছড়িয়ে পড়ে।

তখন এ প্রসঙ্গে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সংগীতশিল্পী ইলিয়াস হোসাইন বলেন, ‘ওর (সুবাহ) সঙ্গে আমার সম্পর্কটা বন্ধুত্বের। আমরা দুজন খুব ভালো বন্ধু। দুজনের বোঝাপোড়াটাও ভালো।’ তিনি আরও বলেন, ‘মহান বিজয় দিবস উপলক্ষে আমরা একসঙ্গে ঘুরতে বের হয়েছিলাম। সেই ছবি সুবাহ পোস্ট করেছে। আপাতত এর বাইরে আর কোনো সম্পর্ক নেই।’
উল্লেখ্য, সিনেমায় গান করতে এসে নায়িকা হয়ে গেছেন হুমায়রা সুবাহ। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কিছু নাটক ও সিনেমার কাজ। সুবাহ ছয়টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তবে এখন পর্যন্ত তার অভিনীত কোনো সিনেমা মুক্তি পায়নি। অন্যদিকে ‘না বলা কথা’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’ ইত্যাদি গান দিয়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেন ইলিয়াস হোসেন।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা