• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আজকের সাতক্ষীরা

বলাৎকারের প্রতিশোধ নিতে খুন

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ৬ আগস্ট ২০২২  

বলাৎকারের প্রতিশোধ নিতে দোকানিকে খুনের দায়ে এক তরুণকে গ্রেপ্তারের কথা জানিয়েছে পুলিশ। নগরীর মুনসুরাবাদ কার্যালয়ে শনিবার দুপুরে সংবাদ সম্মেলন করে এই তথ্য জানান মহানগর গোয়েন্দা পুলিশের উপপুলিশ কমিশনার (বন্দর ও পশ্চিম) মুহাম্মদ আলী হোসেন। গ্রেপ্তার ২০ বছরের জিসান নগরীর হালিশহর থানার সবুজবাগ এলাকার বাসিন্দা। তার গ্রামের বাড়ি চন্দনাইশের বৈলতলী এলাকায়।

সংবাদ সম্মেলনে গোয়েন্দা পুলিশের উপপুলিশ কমিশনার (বন্দর ও পশ্চিম) মুহাম্মদ আলী হোসেন বলেন, ‘সোমবার ডবলমুরিং থানার দাইয়াপাড়া এলাকায় নিজ দোকানের বাথরুম থেকে শাহাদাত হোসেনের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা হত্যা মামলা করেন। মামলার পর হত্যার রহস্য উদ্ঘাটনে এবং আসামি গ্রেপ্তারে কাজ শুরু করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

‘শুরুতে হত্যার কোনো ক্লু পায়নি পুলিশ। তদন্তের একপর্যায়ে নিহতের মোবাইল কললিস্ট পর্যালোচনা করে জিসান নামের একজন শনাক্ত হন। শুক্রবার রাতে নিহতের মোবাইলসহ জিসানকে আনোয়ারার তেকোটা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলের পাশের ঝোপ থেকে হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।’

জিসানের বরাতে তিনি আরও বলেন, ‘শাহাদাত শহরে একা থাকতেন। দোকানে কেনাকাটার সূত্র ধরে তার সঙ্গে জিসানের পরিচয় হয়। এর মধ্যে তাদের সুসম্পর্ক গড়ে ওঠে। একদিন নিজ বাসায় জিসানকে বলাৎকারের চেষ্টা করেন শাহাদাত। জিসান বাধা দিলে তাকে চুরির মামলায় ফাঁসিয়ে দেয়ার হুমকি দেয়া হয়। ভয়ভীতি দেখিয়ে বাসায় ও দোকানের পেছনের বাথরুমে জিসানকে বিভিন্ন সময় বলাৎকার করতে থাকেন শাহাদাত।’

বলাৎকার থেকে বাঁচতে শাহাদাতকে খুনের পরিকল্পনা করেন জিসান। পরিকল্পনামতো দোকানের বাথরুমে জিসানকে বলাৎকারের সময় শাহাদাতকে ছুরিকাঘাতে খুন করেন তিনি।

শাহাদাতের বাড়ি নোয়াখালী জেলায়। তার স্ত্রী শ্বশুরবাড়ি থাকতেন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা