• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

শ্রদ্ধা আর ভালোবাসায় প্রবীন সাংবাদিক সুভাষ চৌধুরীর শেষ বিদায়

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২  

শ্রদ্ধা আর ভালোবাসায় শেষ বিদায় জানিয়েছেন সাতক্ষীরার প্রথিতযশা প্রবীন সংবাদিক সুভাষ চৌধুরীর সহকর্মীরা। সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি, এনটিভি ও যুগান্তরের সাতক্ষীরা প্রতিনিধি সুভাষ চৌধুরীর প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করেন তার দীর্ঘদিনের সহকর্মী, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। 

বুধবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে দশটায় তার মৃতদেহ সাতক্ষীরা প্রেসক্লাব চত্বরে নিয়ে আসলে সহকর্মীরা তার মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এসময় সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ, সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি মমতাজ আহমেদ বাপী, সাবেক সভাপতি আবু আহমেদ, আবুল কালাম আজাদ, আনিসুর রহিম, সিনিয়র সাংবাদিক কল্যাণ ব্যানার্জি, রামকৃষ্ণ চক্রবর্তী, প্রেসক্লাব সহ-সভাপতি হাবিবুর রহমান, সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল ওয়াজেদ কচি, বীর মুক্তিযোদ্ধা কালিদাস রায়, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সুজন, লায়লা পারভীন সেঁজুতি, সাবেক সাধারন সম্পাদক এম কামরুজ্জামান, মোজাফফর রহমান, মোস্তাফিজুর রহমান উজল্ব, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল জলিল, শরিফুল্লাহ কায়সার সুমন, সাংগঠনিক সম্পাদক এম. ইদুজ্জামান ইদ্রিস, দপ্তর সম্পাদক শেখ ফরিদ আহমেদ ময়না, ফারুক মাহবুবুর রহমান, নির্বাহী সদস্য সেলিম রেজা মুকুল, কাজী শওকাত হোসেন ময়না, কাজী শহিদুল হক রাজু, আবুল কাশেম, অসীম বরণ চক্রবর্তী প্রমূখ সাংবাদিকবৃন্দ, শিল্পকলা একাডেমীর নেতৃবৃন্দ এবং বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ তার মরদেহে ফুলেল শুভেচ্ছা জানান। পরে সেখান থেকে রসুলপুর শ্মশানে অন্তেষ্টিক্রিয়ায় সম্পন্ন করা হয়।

সাতক্ষীরার সিনিয়র সাংবাদিক সুভাষ চৌধুরী (৭২) মঙ্গলবার সন্ধ্যায় শহরের কাটিয়া সরকারপাড়া এলাকার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি শ্বাসকষ্ট, কিডনি, হার্টসহ নানান ধরনের রোগে ভুগছিলেন।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা