• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

আজকের সাতক্ষীরা

গ্রেনেড হামলার প্রতিবাদে সাতক্ষীরায় আ.লী‌গের সভা

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২২ আগস্ট ২০২২  

২০০৪ সালের ২১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বোরোচিত গ্রেনেড হামলার প্রতিবাদে সাতক্ষীরায় পৌর আওয়ামী লীগের উদ্যোগে রোববার (২১ আগস্ট) বিকেল ৫টায় এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

সাতক্ষীরা শহরের সিদ্দিক সুপার মার্কেটের সামনে পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হক’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা -২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক মোঃ নজরুল ইসলাম।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সাংসদ ইঞ্জিনিয়ার শেখ মুজিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, শেখ সাহিদ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান বাবু, সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, জেলা ছাত্রলীগের সভাপতি এস.এম আশিকুর রহমান প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, ২০০৪ সালের ২১ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বর্বোরোচিত গ্রেনেড হামলার ঘটনা মনে পড়লে আজো আমাদের কাঁদায়। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসেছিল বলেই শোকাবহ আগস্টের খুনীদের বিচার হয়েছে। আর যে সব খুনী আজো দেশের বাহিরে আছে তাদের ফিরিয়ে এনে বিচার করতে হবে। খুনী সন্ত্রাসীরা সাবধান হয়ে যান। অনেক ভদ্রতা দেখিয়েছি। কোন ছাড় দেওয়া হবেনা। আর কোন ষড়যন্ত্র মেনে নেবোনা। কোন উদ্ভট কর্মকান্ড করলে কড়া প্রতিবাদ ও প্রতিরোধ গড়ে তোলা হবে, যারা দেশের ভাল চায়না, দেশের বিরুদ্ধে সব সময় ষড়যন্ত্র করে সেই বিএনপি-জামাত নতুন করে মাথা চাড়া দিয়ে উঠতে চাইছে। তারা আবারো ষড়যন্ত্র করছে। বিএনপি-জামাতের জঙ্গি সন্ত্রাসীদের দ্রুত বিচারের আওতায় আনা হবে।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শহীদুল ইসলাম, জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা, সাতক্ষীরা পৌরসভার প্যানেল মেয়র কাজী ফিরোজ হাসান, জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ডা. মুনছুর আহমেদ, মহিলা বিষয়ক সম্পাদক শিমুন শামস্, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সুব্রত কুমার ঘোষ প্রমূখ।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা