• বুধবার   ১৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩১ ১৪২৭

  • || ২৪ জ্বিলকদ ১৪৪১

আজকের সাতক্ষীরা
২৮

সাতক্ষীরা সদর উপজেলা সংবাদপত্র হকার্স ইউনিয়নের জরুরি সভা

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ২৭ জুন ২০২০  

সাতক্ষীরা সদর উপজেলা সংবাদপত্র হকার্স ইউনিয়নের জরুরি সভা শুক্রবার সন্ধ্যা ৭টায় সাতক্ষীরা পুরাতন আইনজীবী ভবনে অনুষ্ঠিত হয়েছে। সাবান আলীর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, জি এম আলাউদ্দিন, শেখ আরিফুর রহমান, মোঃ আক্তারুজ্জামান, মোঃ ইউনুস আলী, মোঃ মকবুল হোসেন। এছাড়া সভায় উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা সেলিম রেজা মুকুল ও রঘুনাথ খাঁ।

সভায় ২০১৯ সালের আগস্ট মাসে উন্মেষ হওয়া সদর উপজেলা সংবাদপত্র হকার্স ইউনিয়নের(রেজিঃ ২৩৮৯) কর্মকান্ড নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। সংগঠন শুরুর পরবর্তী ১১ মাসেও কমিটির আহবায়ক ইমদাদুল হক ও সদস্য সচিব হাফিজুর রহমান কোন সভা আহবান করেননি।

কমিটির অন্যান্য সদস্যরা করোনা মহামারিতে ও আম্ফানে নিজেরা অসহায় অবস্থা নিয়ে করনীয় সম্পর্কে বার বার সভা আহ্বানের অনুরোধ জানানোর পরও তারা কোন সভা ডাকেননি। উপরোন্ত নিজেদের পদ পদবী কে ব্যবহার করে আহবায়ক ও সদস্য সচিব সরকারি ও বেসরকারিভাবে বিভিন্ন সুযোগ সুবিধা গ্রহণ করেছেন। যা আমরা পরবর্তীতে জানতে পেরেছি। এসব কাজ সংগঠন পরিপন্থি। সভায় এধরনের কাজের জন্য তীব্র নিন্দা জানানো হয়।

এছাড়া তাদেরকে বার বার আহ্বান করারপরও আজকের সভায় উপস্থিত না থাকায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে কমিটি ভেঙে দেওয়ার সিদ্ধান্ত গৃহিত হয়। একই সাথে সাবান আলীকে আহবায়ক এবং জি এম আলাউদ্দিন কে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, শেখ আরিফুর রহমান, মোঃ আক্তারুজ্জামান, মোঃ ইউনুচ আলী, মোঃ মকবুল হোসেন, সোলাইমান হোসেন বাবু, রোকনুজ্জামান, মোঃ কামরুল হোসেন, ওসমান গণি ও সিরাজুল ইসলাম। সভায় ১১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদিত হয়। নবগঠিত আহবায়ক কমিটি আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করিতে বাধ্য থাকিবে।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর