• মঙ্গলবার   ২২ জুন ২০২১ ||

  • আষাঢ় ৮ ১৪২৮

  • || ১২ জ্বিলকদ ১৪৪২

আজকের সাতক্ষীরা

সাতক্ষীরায় ঈদ উপলক্ষে পরিবহন শ্রমিকদের পরিবারে এককালীন অনুদান

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ৭ মে ২০২১  

সাতক্ষীরায় পবিত্র ঈদুল ফিতর-২০২১ উপলক্ষে পরিবহন শ্রমিকদের মাঝে ঈদ উপহার এবং মৃত শ্রমিকদের পরিবারের মাঝে এককালীন অনুদান প্রদান করা হয়েছে।

শুক্রবার (০৭ মে) বেলা ১১টায় সাতক্ষীরা কেন্দ্রীয় বাস টার্মিনালে জেলা বাস, মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের আয়োজনে সংগঠনের সভাপতি মো. আরশাদ আলী খোকা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শ্রমিকদের ঈদ উপহার ও অনুদান বিতরণ করেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা সকল শ্রেণি পেশার মানুষের কথা ভাবেন বলেই করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া মটর শ্রমিকদের করোনাকালীন ভাতা দিয়েছেন। কোন মানুষ যেন না খেয়ে মারা যায় সেদিকে লক্ষ্য রেখেছেন জননেত্রী শেখ হাসিনা। শ্রমিকদের কল্যাণে ও শ্রমিকদের সুবিধার্তে আমার সর্বাত্বক সহযোগিতা সব সময় থাকবে। জেলা বাস, মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আরশাদ আলী খোকা ও সাধারণ সম্পাদক মো. জাহিদুর রহমান মটর শ্রমিকদের স্বার্থে যে মহৎ উদ্যোগ নিয়েছে সেজন্য তাদেরকে ধন্যবাদ জানান এমপি রবি।

তিনি আরো বলেন, আগামী ২০২২ সালে জেলা বাস, মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নির্বাচন যাতে করে অবাধ ও সুষ্ঠ হয় সে বিষয়ে আমার সর্বাত্বক সহযোগিতা থাকবে।’

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা শ্রমিক লীগের সভাপতি ছাইফুল করিম সাবু। এসময় জেলা বাস, মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের ৩ হাজার শ্রমিকের মাঝে ঈদ উপহার এবং ১৫জন মৃত শ্রমিকদের পরিবারের মাঝে এককালীন ৫লক্ষ টাকার অনুদান প্রদান করা হয়। সেই সাথে এমপি রবির পক্ষ থেকে করোনার সংক্রমণ রোধে মটর শ্রমিকদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা বাস, মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. জাহিদুর রহমান। এসময় শ্রমিক লীগের নেতৃবৃন্দ ও জেলা বাস, মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা