• মঙ্গলবার   ২২ জুন ২০২১ ||

  • আষাঢ় ৮ ১৪২৮

  • || ১২ জ্বিলকদ ১৪৪২

আজকের সাতক্ষীরা

রয়েল মালাবার জুয়েলারী অ্যান্ড ফ্যাশন মলে বিয়ের উৎসব

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ৭ জুন ২০২১  

করোনাকালে সবকিছুর মতো বিয়ের সিজনও কিছুটা নিয়মের বাইরে চলে গেছে। এরমধ্যেই অনেক পরিবারে চলছে বিয়ের আয়োজন। বড় কিছুর ইচ্ছা থাকা সত্ত্বেও স্বাস্থ্যবিধি মেনে স্বল্পপরিসরে, কোনো কোনো ক্ষেত্রে ঘরোয়া আয়োজনেই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করতে হচ্ছে।

তবে অনুষ্ঠানের আকার যেমনই হোক, বিয়ে মানেই আনন্দ আর খুশির উৎসব। বর-কনের সেই মহেন্দ্রক্ষণকে কানায় কানায় পূর্ণ করতে উত্তরার ১১ নং সেক্টরে খান টাওয়ারে রয়েল মালাবার জুয়েলারী অ্যান্ড ফ্যাশন মল সেজেছে উৎসবের সাজে।

তাদের এই আয়োজনের অংশ হিসেবে প্রথমে শাড়ি এবং পরে লেহেঙ্গার সাথে বিয়ের গহনায় নিজেকে জড়িয়ে আবারও নববধূ সাজে আবির্ভূত হন বিউটি কুইন অপু বিশ্বাস। বর সাজে ছিলেন ইমন।

বাঙালি নারী এবং শাড়ি সেই আবহমান কাল থেকেই জড়িত। বিশেষ মুহূর্তের এই শাড়ির সাথে জড়িয়ে থাকে অনেক মধুর স্মৃতি। বর্তমানে বিয়ের কনে এবং অনুষ্ঠানে আসা নারীদের কাছে লেহেঙ্গাও পছন্দের শীর্ষে। এ বিষয়ে রয়েল মালাবার জুয়েলারী অ্যান্ড ফ্যাশন মলের ম্যানেজিং ডিরেক্টর মো. আসলাম খান অপু বলেন, ‘সবাই চায় বিয়ের শাড়ি বা লেহেঙ্গাটা হবে এক্সক্লুসিভ। এটি একটি স্বপ্ন। এই স্মৃতিময় স্বপ্ন বোনা সাধারণ কারিগর দ্বারা সম্ভব নয়। অনেকগুলো অতি দক্ষ হাতের ছোঁয়ায় তৈরি হয় একটি বিয়ের শাড়ি বা লেহেঙ্গা। এমন অতি দক্ষ একঝাঁক কারিগরের হাতে তৈরি রয়েল মালাবারের বিয়ের সব পোশাক।

সেই সাথে বিয়ের গহনাও হতে হবে আধুনিক ও পছন্দসই। সেদিক দিয়ে আমরা অন্যদের থেকে এগিয়ে। একই ছাদের নিচে পোশাকের পাশাপাশি চোখ ধাঁধানো আধুনিক সব ডিজাইনের স্বর্ণ এবং ডায়মন্ডের গহনা পাবেন আমাদের এখানে। বর-কনেকে আমাদের গহনা এবং পোশাকে সাজিয়ে দেখার জন্য
অপূর্ব সুযোগ রয়েছে একমাত্র রয়েল মালাবার জুয়েলারী অ্যান্ড লাইফস্টাইলে।’

পোশাকের গুণগতমান, বৈচিত্র্য ও ডিজাইনের নতুনত্বের জন্য রয়েল মালাবার জুয়েলারী অ্যান্ড ফ্যাশন মলে শুরু থেকেই আলাদা করে সবার নজর কেড়েছে। গর্জিয়াস সব পাঞ্জাবি, সব ধরণের নতুন নকশার শাড়ি, লং কামিজ, থ্রি-পিস, ফ্রক, টপস, শার্ট, স্যুট, জুতা ছাড়াও বাচ্চাদের জন্য রয়েছে বড় কালেকশন।

বর্তমান করোনার দ্বিতীয় ঢেউয়ে দেশের বাইরে শপিংয়ে যাওয়া সম্ভব নয় বলে অভিজাত গ্রাহকদের জন্য সাজানো উপমহাদেশের সব এক্সক্লুসিভ কালেকশন চোখে পড়ার মতো। স্বাস্থ্যবিধি মেনে রয়েল মালাবারে এসে বিদেশে শপিংয়ের আবহ পাবেন ক্রেতারা।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা