• মঙ্গলবার   ২২ জুন ২০২১ ||

  • আষাঢ় ৮ ১৪২৮

  • || ১২ জ্বিলকদ ১৪৪২

আজকের সাতক্ষীরা

তালায় এ্যাড.আব্দুর রহমানের জানাযায় বহু মানুষের ঢল

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১৯ মে ২০২১  

সাতক্ষীরার তালার সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি,সাতক্ষীরা জজ কোর্টে এপিপি আ্যড.আবদুর রহমান গাজী(৬৫) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন।তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ্যাড. আবদুর রহমান গাজী তালা সদর ইউনিয়নের শাহপুর গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান মরহুম সিরাজ উদ্দিন গাজীর ছেলে। এ্যাড. আবদুর রহমান গাজী তিন কন্যা সন্তানের জনক । তার স্ত্রী রোকেয়া বেগম শিবপুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক। তার বড় কন্যা ফারজানা রহমান সাতক্ষীরা জজ কোর্টে আইনজীবী। তিনি সিরাজ উদ্দিন গাজী হাইস্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক ছিলেন।

পারিবারিক সূত্র জানাযয়, মঙ্গলবার (১৮ মে) সকাল সাড়ে ৯টায় তালাস্থ নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হলে দ্রুত চিকিৎসার জন্য পরিবারের সদস্যারা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার বিকালে গ্রামের বাড়ী শাহাপুর সিরাজ উদ্দীন গাজী হাইস্কুল মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

জানাযার নামাজে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি ঘোষ সনৎ কুমার,উপজেলা নির্বার্হী অফিসার তারিফ-উল হাসান,সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলাম,জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেন,প্রবীণ আওয়ামীলীগ নেতা মীর মহাসিন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শফিকুল ইসলাম শফি,সাবেক অধ্যক্ষ আব্দুর রহমান,ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান রাজু, সাতক্ষীরা জেলা আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এ্যাড: রেজাউণ উল্লাহ সবুজ,সাবেক সাধারণ সম্পাদক তোজাম্মেল হক,পাবলিক প্রসিকিউটর এ্যাড: আব্দুল লতিফ,আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ,আব্দুর রহমান খাঁ বুধো,শাহিসনুর রহমান খাঁ সহ বিভিন্ন দলের নেতাকর্মীরা শোক ও সমবেদনা জানিয়েছেন।

এদিকে তার মৃত্যুতে বিদেহী আতœার মাগফিরাত কামনা ও শোকহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখ্ত, উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলাম,সাধারণ সম্পাদক এসএম আলাউদ্দীনসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। অনুরুপ বিবৃতি প্রদান করেছেন তালা উপজেলা আওয়ামীলীগ ও সেচ্ছাসেবক সংগঠন “হেল্প”।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা