• মঙ্গলবার   ২২ জুন ২০২১ ||

  • আষাঢ় ৮ ১৪২৮

  • || ১২ জ্বিলকদ ১৪৪২

আজকের সাতক্ষীরা

ছিনতাইয়ের চার ঘণ্টার মধ্যে মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ

আজকের সাতক্ষীরা

প্রকাশিত: ১০ জুন ২০২১  

সাতক্ষীরার কালীগঞ্জে এক যুবককে লোহার রড দিয়ে পিটিয়ে মোটরসাইকেল ছিনতাইয়ের মাত্র ঘটনার ৪ ঘণ্টার মধ্যে পুলিশ ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার ও দুই ছিনতাইকারীকে আটক করেছে। বৃহস্পতিবার (১০ জুন) ভোর রাত দেড়টার দিকে উপজেলার কামারগাতী রাজু শেখের বাগান থেকে তাদের আটক করা হয়।

 

এর আগে বুধবার (৯ জুন) রাত সাড়ে ৯টার দিকে কালিগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের কামারগাতী মোড়ে রাস্তায় দড়ি ফেলে গতিরোধের পর আশিক (২৫) নামের এক যুবককে পিটিয়ে রক্তাক্ত জখম করে ওই মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারীরা।

 

আটক ছিনতাইকারীরা হলো, সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মহতপুর গ্রামের গোলাম হোসেনের ছেলে আলাউদ্দিন (২৪) ও তারালী গ্রামের আমির আলী সরদারের ছেলে মারুফ হোসেন (২৬)।

 

পুলিশ জানায়, কালিগঞ্জ সার্জিকেল ক্লিনিকে কর্মরত শ্যামনগর উপজেলার নুরনগর গ্রামের আবুল হোসেনের ছেলে আশিক বুধবার (৯ জুন) রাতে ডিউটি শেষে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ৯ টার দিকে কালিগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের কামারগাতী মোড়ে পৌছালে ছিনতাইকারীরা রাস্তায় দড়ি টানিয়ে দিয়ে তার গতিরোধ করে। পরে লোহার রড দিয়ে তাকে বেধড়ক মারপিট করে তার ব্যবহৃত মোটর সাইকেল ছিনিয়ে নিয়ে যায়। সাথে সাথে আশিক মোবাইল ফোনে ছিনতাইয়ের ঘটনা কালিগঞ্জ থানাকে অবহিত করে। খবর পেয়ে থানার উপপরিদর্শক তরিকুল ইসলাম ও শিহাবুল ইসলামের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে ভোররাত দেড়টার দিকে উপজেলার কামারগাতী রাজু শেখের বাগান থেকে দুই ছিনতাইকারিকে আটক করে। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ি রাজু শেখের বাগান থেকেই ছিনতাইকৃত মোটর সাইকেলটি উদ্ধার করে পুলিশ।

 

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছিনতাইয়ের সাথে জড়িত আরো কয়েকজন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তাদের আটক করতে পুলিশি অভিযান অব্যহত রয়েছে। আটককৃতদের বৃহস্পতিবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আজকের সাতক্ষীরা
আজকের সাতক্ষীরা